Jump to content
News Ticker
  • News ticker sample
  • News ticker sample

nurulmostak

Members
  • Content count

    5
  • Joined

  • Last visited

Everything posted by nurulmostak

  1. আস সালামু আলাইকুম, আজ আপনাদের কাছে নিয়ে এলাম এমন একটা সাইট যেখানে আপনি পাবেন বিখ্যাত সাহিত্যিকদের লেখা তিনশো (৩০০) এর বেশি রহস্য ও ভয়ের অডিও গল্প। যারা গল্পের বই পড়ার সময় পান না তাদের জন্য খুবই উপযোগী। গল্প গুলো প্রচারিত হয় Radio Mirchi (কলকাতা) তে Sunday Suspense নামের একটি রেডিও প্রোগ্রামে। এই প্রোগ্রামে গল্পগুলো (বেশিরভাগ বাংলা) অডিও এফেক্ট দিয়ে শ্রোতাদের কাছে আকর্ষণীয় ভাবে পড়ে শোনানো হয়। গল্পগুলো সাধারণত ভৌতিক, গোয়েন্দা বা রহস্যময়। এটি মীর আফসার আলী (মিরাক্কেলের মীর), দ্বীপ (RJ), ইন্দ্রানি, রিচার্ড (DJ) এবং অন্যান্য শিল্পীদের দ্বারা পরিচালিত। যেসব সাহিত্যিকের গল্প এখানে পাবেনঃ সত্যজিত রায়, প্রেমেন্দ্র মিত্র, সুনিল গঙ্গোপাধ্যায়, নারায়ন গঙ্গোপাধ্যায়, আর্থার কনন ডয়েল, রবীন্দ্রনাথ ঠাকুর, শরদিন্দু বন্দ্যোপাধ্যায়, নিহার রঞ্জন গুপ্ত, হেমেন্দ্র কুমার রায়, অচিন্ত্য কুমার সেন গুপ্ত, হরি নারায়ন চট্টপাধ্যায়, মঞ্জিল সেন, সৈয়দ মোস্তফা সিরাজ, বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়, মানিক বন্দ্যোপাধ্যায়, তারা শঙ্কর বন্দ্যোপাধ্যায়, প্রভাত কুমার মুখোপাধ্যায়, প্রবোধ কুমার শান্যাল, রাজ শেখর বোস, স্টেসি অমনিয়ার, গজেন্দ্র কুমার মিত্র, বিধায়ক ভট্টাচার্য, রে ব্রাকবেরী, শিরশেন্দু মুখোপাধ্যায়, তারাদাস বন্দ্যোপাধ্যায়, কামিনি রায়, গ্রাহাম গ্রিন, আর্থার সি ক্লার্ক, লিলা মজুমদার, তারাপদ, গৌরঙ্গ প্রসাদ, রুথ রেন্ডেল, শৈলজা রঞ্জন মুখোপাধ্যায়, মনিদ্র লাল বসু, বনিব্রত চক্রবর্তী, হিরেন চট্টোপাধ্যায়, প্রনব রায়, নলিনি দাস, নারায়ন গঙ্গোপাধ্যায়, প্রেমেন্দ্র মিত্র, শেখর বোস, মনোজ সেন, প্রচেত গুপ্ত, শিশির বিশ্বাস, নিরোধ চন্দ্র মজুমদার, প্রচেতা গুপ্ত, অনিরুদ্ধ চৌধুরী, শস্তিপদ চট্টোপাধ্যায়, সুকুমার রায়, অনিস দেব, তুষার কান্তি ঘোষ, হিমাদ্রি কিশোর দাস গুপ্ত, প্রনব রায়, আদ্রিস বর্ধন, বনফুল, মানোবেন্দ্র পাল, মনোজ সেন ইত্যাদি। ধন্যবাদ। গল্পগুলো আপনি নিজে শুনতে পারেন বা আপনার কোন অন্ধ বন্ধুকে ডাউনলোড করে দিতে পারেন। সবগুলো মিডিয়া ফায়ার ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক, তাই বিরক্তিকর অ্যাড ছাড়াই ডাউনলোড করতে পারবেন। >>ডাউনলোড করতে এখানে ভিসিট করুন<<
  2. বন্ধুরা কেমন আছেন? অনেকদিন পর আজ নতুন পোস্ট করলাম। আজ কথা বলবো একটা অ্যাপস নিয়ে। Bestchange এর নাম শোনেননি এমন মানুষ কমই আছে, এমন আরও দুইটা সাইট আছে Unichange এবং Okchanger । যেগুলোর সাহায্যে রেফারেল বাড়িয়ে অনেকেই আয় করেন। প্রতিবার সাইটগুলো আলাদাভাবে ভিসিট না করে কোনও ঝামেলা ছাড়া একটি অ্যাপসের মাধ্যমে এই তিনটি সাইট একসাথে ভিসিট করুন। নিচের স্ক্রিনশট দেখুনঃ স্লাইড করুন স্লাইড করুন স্লাইড করুন অ্যাপ টা ডাউনলোড করতে এই লিঙ্কে ক্লিক করুন অথবা নিচের কোডটি স্ক্যান করুন।
  3. আসসালামু আলাইকুম। আশা করি সকলেই ভাল আছেন। আজ অন্য রকম একটি টিউন করতে যাচ্ছি, আজ সম্পূর্ণ নতুন পদ্ধতিতে গেম হ্যাক করে সবচেয়ে সহজ উপায়ে আনলিমিটেড BITCOIN আয় করব। গেমটির নাম bitcoin2048। প্রতিটি স্টেপ ভালোভাবে অনুসরণ করতে হবে। কথা না বাড়িয়ে চলুন কাজ শুরু করি। স্টেপ ১- প্রথমেই বলি এই পদ্ধতিতে কাজ করতে Opera Latest ভার্সন লাগবে। যাদের এই ভার্সন নাই তারা এই লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করে নিন। তারপর সাধারণভাবে ইন্সটল করে নিন। স্টেপ ২- এবার এই ছোট (১৭ কেবির) script টা ডাউনলোড করে ইন্সটল করে নিন। স্টেপ ৩- এবার এই লিঙ্কে গিয়ে আপনার বিটকয়েন অ্যাড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশান করে নিন। স্টেপ ৪- এবার আপনার বিটকয়েন অ্যাড্রেস ও পাসওয়ার্ড দিয়ে ক্যাপচা পূরণ করে লগিন করুন। স্টেপ ৫- চিত্রের মত একটা বক্স আসবে, ওকে করুন। কিভাবে খেলবেন- আপনাকে শুধু ১ ও ২ key দিয়ে খেলতে হবে। প্রথমে ১ চেপে ছেড়ে দিন, ৫-১০ সেকেন্ড পর ২ চেপে ছেড়ে দিন, ২ চাপার পর ৩-৪ সেকেন্ড অপেক্ষা করুন আবার ১ চাপুন। এভাবে খেলতে থাকুন। আপনাকে কিছু করতে হবে না। আপনার ব্রাউজার অটো খেলবে। ১ বা ২ চাপলে শুধু আপনার খেলার গতি বাড়বে। আপনি চাইলে শুধু ১ চেপে ছেড়ে দিন ব্রাউজার অটো খেলা শেষ করবে তবে এতে অনেক সময় লাগবে। আবার বেশি দ্রুত খেলার জন্য ২ চেপে বসে থাকলে বারবার কাপচা পূরণ করতে হবে। তাই আমার দেখানো পদ্ধতিতে খেললে বেশি আয় করবেন। তাহলে আজ এ পর্যন্তই। কোনও সমস্যা হলে কমেন্ট করবেন। Bitcoin এর লাইভ Price দেখতে এখানে ক্লিক করুন। ধন্যবাদ।
  4. আসসালামু আলাইকুম। আশা করি সকলেই ভাল আছেন। আজ অন্য রকম একটি টিউন করতে যাচ্ছি, আজ সম্পূর্ণ নতুন পদ্ধতিতে গেম হ্যাক করে সবচেয়ে সহজ উপায়ে আনলিমিটেড BITCOIN আয় করব। গেমটির নাম ২০৪৮। প্রতিটি স্টেপ ভালোভাবে অনুসরণ করতে হবে। কথা না বাড়িয়ে চলুন কাজ শুরু করি। স্টেপ ১- প্রথমেই বলি এই পদ্ধতিতে কাজ করতে Opera 48.0.26.85.52 এই ভার্সন লাগবে। যাদের এই ভার্সন নাই তারা এই লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করে নিন। তারপর সাধারণভাবে ইন্সটল করে নিন। স্টেপ ২- এবার এই ছোট (১৭ কেবির) script টা ডাউনলোড করে ইন্সটল করে নিন। স্টেপ ৩- এবার এই লিঙ্কে গিয়ে আপনার বিটকয়েন অ্যাড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশান করে নিন। (বিঃদ্রঃ আপনার ব্রাউজারে পপ আপ অন থাকতে হবে)। স্টেপ ৪- এবার আপনার বিটকয়েন অ্যাড্রেস ও পাসওয়ার্ড দিয়ে ক্যাপচা পূরণ করে লগিন করুন। স্টেপ ৫- চিত্রের মত একটা বক্স আসবে, ওকে করুন। যেভাবে খেলবেনঃ আপনাকে শুধু ১ ও ২ key দিয়ে খেলতে হবে। প্রথমে ১ চেপে ছেড়ে দিন, ৫-১০ সেকেন্ড পর ২ চেপে ছেড়ে দিন, ২ চাপার পর ৩-৪ সেকেন্ড অপেক্ষা করুন আবার ১ চাপুন। এভাবে খেলতে থাকুন। আপনাকে কিছু করতে হবে না। আপনার ব্রাউজার অটো খেলবে। ১ বা ২ চাপলে শুধু আপনার খেলার গতি বাড়বে। আপনি চাইলে শুধু ১ চেপে ছেড়ে দিন ব্রাউজার অটো খেলা শেষ করবে তবে এতে অনেক সময় লাগবে। আবার বেশি দ্রুত খেলার জন্য ২ চেপে বসে থাকলে বারবার কাপচা পূরণ করতে হবে। তাই আমার দেখানো পদ্ধতিতে খেললে বেশি আয় করবেন। তাহলে আজ এ পর্যন্তই। কোনও সমস্যা হলে কমেন্ট করবেন। ধন্যবাদ।
  5. আসসালামু আলাইকুম। এতদিন তো অনেকভাবে বিটকয়েন আয় করেছেন এবার আয় করুন মোবাইলে গেম খেলে। আমরা মোবাইলে কত গেম খেলে সময় নষ্ট করি। কিন্তু এখন গেম খেলবেন ঠিকই তবে আয়ও হবে। আজ আমি এমন ৫ টা গেমের কথা বলবো যেগুলো খেলার পাশাপাশি আয়ের সুযোগ দেবে। আমি কয়েকবার পেমেন্ট পেয়েছি। মজার ব্যাপার হল আপনি Android বা ios যে ফোন ইউস করেন না কেন আপনি খেলতে পারবেন। আপনাকে শুধু মোবাইল থেকে আপ্স গুলো নামিয়ে আপনার Bitcoin এড্রেস সেট করে নিতে হবে। ব্যাস কাজ শেষ। অবসর সময়েও আয় করার সুযোগ নিশ্চয় কেউ মিস করতে চাইবেন না। আর বিটকয়েনের দাম যেভাবে বাড়ছে তাতে এখনই আয় করার সুবর্ণ সুযোগ। তাই দেরি কেন এখনই নামিয়ে নিন ছোট ছোট ৫ টা গেম। গেমস গুলো নামাতে মোবাইল থেকে http://urlext.net/JqS1VX বিঃদ্রঃ শুধু মোবাইল থেকেই এই লিঙ্কে ঢুকতে পারবেন। পি সি থেকে ব্রাউজ করা যাবে না। ধন্যবাদ।
×