Jump to content
News Ticker
  • News ticker sample
  • News ticker sample
Sign in to follow this  
AzmaniChow

৪৯৬৬ টাকার কিস্তিতে ওয়ালটনের ল্যাপটপ

Recommended Posts

মাত্র ৪ হাজার ৯৬৬ টাকা ডাউন পেমেন্টে ল্যাপটপ দিচ্ছে দেশের ব্র্যান্ড ওয়ালটন খবর ঢাকা টাইমস এর । সর্বনি¤œ এই ডাউন পেমেন্ট দিয়ে ১২ মাসের সহজ কিস্তিতে ক্রয় করা যাবে ওয়ালটনের টেমারিন্ড সিরিজের ডব্লিউটি১৪বি৭১জি ডঞ১৪ই৭১এ মডেলের ল্যাপটপটি।

image-28695.jpg

১৪ ইঞ্চির এইচডি এলসিডি ডিসপ্লের ল্যাপটপটির নগদ মূল্য ২২ হাজার ৯৯০ টাকা। এতে ব্যবহৃত হয়েছে ১.৬ গিগাহার্টস গতির ইন্টেলের ষষ্ঠ প্রজন্মের প্রসেসর, ৪ জিবি ডিডিআর৩এল র‌্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক ড্রাইভ, ইন্টেলের ৪০৫ বিল্টইন এইচডি গ্রাফিক্স এবং ৪ সেলের লিথিয়াম-আয়ন ব্যাটারি। যা ৫ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সমর্থ। এর ওজন মাত্র ১.৮ কেজি।

এছাড়াও, মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্টে ১২ মাসের কিস্তিতে পাওয়া যাবে টেমারিন্ড, প্যাশন, কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের অন্যান্য মডেলের ল্যাপটপ। একই সঙ্গে মাল্টিটাস্কিং ও অত্যাধুনিক গেমিং সুবিধার ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজের কোর-আই সেভেন প্রসেসরযুক্ত ল্যাপটপ ৩ মাসের কিস্তিতে নগদ মূল্যে কেনা যাবে। সব ওয়ালটন ল্যাপটপেই থাকছে ২ বছরের ওয়ারেন্টি। দেশের সকল ওয়ালটন প্লাজা ও সেলস পয়েন্টে পাওয়া যাচ্ছে উচ্চমানের এই ল্যাপটপ।

Edited by AzmaniChow

Share this post


Link to post
Share on other sites

Create an account or sign in to comment

You need to be a member in order to leave a comment

Create an account

Sign up for a new account in our community. It's easy!

Register a new account

Sign in

Already have an account? Sign in here.

Sign In Now

Sign in to follow this  

×